• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

০৯ জুলাই ২০১৯, ১৬:০০
গাজীপুর
নিহতের আব্দুল্লাহ আল সোহান (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরে কলেজ পড়ুয়া ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) সকালে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ আল সোহান (১৭) গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে। সে কাপাসিয়া উপজেলার শহীদ তাজউদ্দিন আহমেদ সরকারি কলেজের (হাইলজোর কলেজ) এইচএসসি প্রথম বর্ষের ব্যবসা শিক্ষা শাখার ছাত্র ছিল।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সোহান এ বছরের এইচএসসি ১ম বর্ষ ফাইনাল পরীক্ষায় ইংরেজি বিষয়ে ফেল করার কারণে তার মন অনেক খারাপ ছিল। তার বাবা মন খারাপের কারণ জিজ্ঞেস করলে সে তার বাবাকে জানায়, এক বিষয়ে পাশ করেনি বলে এইচএসসি দ্বিতীয় বর্ষে যাওয়ার সুযোগ হবে না বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ। বাবা তাকে সান্ত্বনা দিয়েছিলেন, তবে গতকাল রাতের কোনো এক সময় তার রুমের ঘরের বৈদ্যুতিক পাখার সাথে ঝুলে আত্মহত্যা করে।

ভোরে তার রুমের দরজা বন্ধ দেখে এবং ডাকাডাকি করে কোনো সাড়া-শব্দ না পেয়ে জানালা দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড