• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্রের মুখে ৫৮ লাখ টাকা ছিনতাই, মূল হোতা গ্রেফতার

  কুমিল্লা প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ২২:১৪
কুমিল্লা
গ্রেফতারকৃত মন্টু সরকার (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লায় প্রকাশ্যে অস্ত্রের মুখে বিকাশ এজেন্টের ৫৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় অন্যতম আসামি মন্টু সরকারকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

শনিবার (৬ জুলাই) রাতে জেলার তিতাস উপজেলার মোটুপি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল এবং চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

রবিবার (৭ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম-উল-আহসান। 

জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি জেলার তিতাস উপজেলার দড়িকান্দির ব্রিজের নিকট বিকাশ এজেন্টের কাছ থেকে ১০-১২ জনের একটি সন্ত্রাসী দল অস্ত্রের মুখে জিম্মি করে ৫৮ লাখ টাকা লুটে নেয়। 

এ ঘটনায় আগে গ্রেফতার হওয়া পাঁচজনের মধ্যে অমর ও শফিউল্লাহ নামে দুই ডাকাত আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ঘটনার সঙ্গে মন্টু সরকারসহ জড়িত অপর ডাকাতদের নাম প্রকাশ করে। এরই প্রেক্ষিতে ডিবির ওসি মাঈনুদ্দিন খানের নেতৃত্বে এসআই সহিদুল ইসলাম পিপিএমসহ ডিবির একটি টিম অভিযান চালিয়ে তিতাস উপজেলার মৌটুপি গ্রামের খলিল সওদাগরের ছেলে মন্টু সরকারকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী একই গ্রামের বাতেন সরকারের ঘর থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই নন্দন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃত মন্টু সরকারের বিরুদ্ধে অস্ত্র, হত্যা, ডাকাতিসহ তিতাস ও দাউদাকান্দি থানায় ১২টি মামলা রয়েছে। এর আগে এ মামলায় অভিযান পরিচালনা করে ডাকাতি হওয়া টাকার মধ্যে ১৫ লাখ টাকা উদ্ধার এবং পাঁচজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড