• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে ছাত্রীকে যৌন নির্যাতন, শিক্ষক আটক

  নাটোর প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ১৭:৪৫
নাটোর
আটক শিক্ষক আব্দুল হালিম (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের লালপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় আব্দুল হালিম (৫৫) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। রবিবার (৭ জুলাই) দুপুরে উপজেলার কুজিপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আব্দুল হালিম কুজিপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং অর্জনপুরের প্রয়াত আব্দুর রশিদের ছেলে।

এলাকাবাসীরা জানায়, রবিবার দুপুরে বিদ্যালয় চলাকালীন আব্দুল হালিম পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্রেণি কক্ষের ভেতর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নির্যাতন করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এসে শিক্ষক দুলালকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে অভিযুক্ত শিক্ষক দুলালকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা জানান, শিক্ষক আব্দুল হালিম পূর্বে কয়েকবার এ ধরনের ঘৃণিত কাজ করেছেন। ছেলে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস রওশন আলম সুরুজের পিতা হওয়ার কারণে পার পেয়ে যান। এই শিক্ষকের উপযুক্ত শাস্তি চেয়ে বিক্ষোভও করেছেন এলাকাবাসীরা।

এ বিষয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত শিক্ষকের নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড