• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় চার সন্তানের জননীকে গণধর্ষণ

  বগুড়া প্রতিনিধি

০৭ জুলাই ২০১৯, ১৪:১৮
বগুড়া
ছবি : প্রতীকী

বগুড়া শিবগঞ্জের সৈয়দপুর ইউপির ওমরসানীর মোড় নামকস্থানে স্বামী পরিত্যক্তা চার সন্তানের জননীকে পালাক্রমে ধর্ষণ করেছে একদল যুবক। শুক্রবার (৫ জুলাই) রাত সাড়ে ৯টার সময় ঘটনাটি ঘটে।

শনিবার (৬ জুলাই) ভুক্তভোগী ওই নারী শিবগঞ্জ থানায় অভিযোগ করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ছয় যুবককে আটক করেছে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, ওই মহিলা শুক্রবার রাতে সোনাতলা থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিল। এ সময় ওমরসানীর মোড় এলাকায় পৌঁছালে একদল যুবক ভ্যান থেকে তাকে নামিয়ে পার্শ্ববর্তী কলাক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে ধর্ষিতার আত্ম চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

খবর পেয়ে পুলিশ ওই মহিলাকে থানায় নিয়ে এসে তার দেয়া তথ্যমতে ঘটনার সাথে জড়িত থাকায় পূর্ব সৈয়দপুর গ্রামের ফজলুল হকের ছেলে জিহাদ হোসেন (৩০) কে আটক করে।

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনার মূল অভিযুক্ত জিহাদ হোসেনসহ ছয়জনকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে অপর আটককৃতদের নাম প্রকাশ করা সম্ভব নয়।

তিনি আরও বলেন, ঘটনার সাথে জড়িত সকলকে আটক করার জন্য অভিযান চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড