• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন বখাটে গ্রেফতার

  নরসিংদী প্রতিনিধি

০৬ জুলাই ২০১৯, ২২:৪১
গ্রেফতার
নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার ঘটনায় আটককৃত আরিফ হোসেন, মুরসালিন ও সাকিব (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে সুইডেন বাংলা স্পিনিং মিলসের এক নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে শুক্রবার (৫ জুলাই) রাতে দুইজন ও শনিবার (৬ জুলাই) দুপুরে একজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী শহরের ভাগদী এলাকার আবু বকরের বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে মুরসালিন (১৮), চৌয়ালা তালতলা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০) ও পলাশ উপজেলার চরনগরদী এলাকার মজিবর রহমানের ছেলে সাকিব (২০)।

মামলার সূত্রে জানা যায়, শুক্রবার (৫ জুলাই) রাতে সুইডেন বাংলা স্পিনিং মিলস থেকে কাজ শেষে বেলদী গ্রামের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন ২৫ বছর বয়সী ওই নারী শ্রমিক। পথে নির্জন একটি স্থান দিয়ে আসার সময় চারজন যুবক তাকে টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দুইজন বখাটেকে আটক করে এবং বাকি দুইজন বখাটে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই নারী শ্রমিক বাদী হয়ে নরসিংদী সদর থানায় চার জনকে আসামি করে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান জানান, শুক্রবার রাতে বেলদী এলাকায় এক নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার সময় লোকজন ওই নারীকে উদ্ধার করে দুইজন বখাটেকে আটক করে আমাদের খরব দেয়। এ ঘটনার সঙ্গে জড়িত সাকিব নামের এজাহারভুক্ত এক আসামিকে শনিবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত তিন আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড