• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি

০৬ জুলাই ২০১৯, ১৭:৩৭
শেরপুর
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

শেরপুর জেলা শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুসকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে ওই ছাত্রীনিবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ দিকে নিহতের স্বজনদের দাবি বন্ধনকে হত্যা করা হয়েছে। অন্যদিকে পুলিশ বলছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্ব ছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুল মৃধার মেয়ে।

পুলিশ ও পরিবার জানায়, বন্ধন শহরের ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাসে থেকে ৯ম শ্রেণিতে পড়াশোনা করছিল। সকালে বন্ধনকে নিজ কক্ষে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখে এক ছাত্রী চিৎকার দিলে স্কুল কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে এই ঘটনাটিকে আত্মহত্যা বলে মানতে নারাজ পরিবার। তাদের দাবি কেউ হয়তো তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।

নিহতের ফুপু ও শ্রীবরদী উপজেলা আনসার ভিডিপির সহকারী অফিসার রওশন আরা বলেন, আমার ভাতিজির সাথে গতকালও তার বাবা দেখা করেছে। আমি মনে করি আমার ভাতিজিকে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, আমরা বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি। তদন্ত শেষে আমরা বিস্তারিত আপনাদের জানাতে পারব।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড