• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে ৪ বছরের শিশুকে ধর্ষণ!

  শ্রীনগর প্রতিনিধি, মুন্সীগঞ্জ

০৬ জুলাই ২০১৯, ০৮:৩৩
ধর্ষণ
(প্রতীকী ছবি)

মুন্সীগঞ্জের শ্রীনগরে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই গ্রামের আব্দুল হাই নিহার (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল হাই নিহার পলাতক রয়েছে।

গত বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে উপজেলার কুকুটিয় ইউনিয়নের দত্তগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হওয়ার পর একটি মহল এটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে কুকুটিয়া ইউনিয়নের দত্তগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুল হাই ওরফে নিহার একই গ্রামের চার বছরের কন্যা শিশুকে কৌশলে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই শিশু বাড়িতে এসে তার নানিকে সব খুলে বলে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে পার্শ্ববর্তী লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়।

এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকেই ধর্ষক নিহার গা ঢাকা দিয়েছে। অন্যদিকে একটি মহল ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। শিশুটির মা জীবিকার টানে বর্তমানে সৌদি আরবে কাজ করছেন। শিশুটি তার নানা-নানির কাছে থাকে। ধর্ষক নিহার এর আগেও এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

স্থানীয় ইউপি সদস্য মো. নজরুল ইসলাম শেখ জানান, বিষয়টি শোনার পরে শিশুটির বাড়িতে গিয়ে তার চিকিৎসার জন্য নানা মঞ্জুর শেখকে পরামর্শ দিয়েছি। নির্যাতনের স্বীকার শিশুটি এখন বাকরুদ্ধ হয়ে পড়েছে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. ইউনুচ আলী বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। তবে তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড