• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি খুঁজতে গিয়ে পাঁচ দিন ধরে নিখোঁজ প্রার্থী

  ময়মনসিংহ প্রতিনিধি

০৬ জুলাই ২০১৯, ০৩:৫৩
নিখোঁজ
নিখোঁজ রায়হান (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ত্রিশালের মো. রায়হান মিয়া (২৪) নামে এক যুবক চাকরি খুঁজতে ইন্টারভিউ দিতে গিয়ে পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ মো. রায়হান মিয়া ত্রিশাল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মৃত ফজলুর রহমানের ছেলে। এ ঘটনায় ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন নিখোঁজ রায়হানের বড় ভাই বোরহান উদ্দিন।

বোরহান উদ্দিন জানান, গত ৩০ জুন চাকরির ইন্টারভিউ দিতে নারায়ণগঞ্জের সাইনবোডের্র উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার পর সে আর বাড়ি ফিরে আসেনি। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। মোবাইলও বন্ধ। কোথাও খোঁজ না পেয়ে থানায় জিডি করেছি। রায়হান নিখোঁজ হওয়ার পাঁচ দিন পার হলেও আজও রায়হানের সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন রয়েছেন চরম উৎকণ্ঠায়।

চাকরির খোঁজে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে মোবাইল বন্ধ থাকায় কোনো খোঁজ না পাওয়ায় মাসহ ভাই-বোনরা পাগল প্রায়। রায়হান উপজেলার পাঁচপাড়া কারিগরি কলেজ থেকে এইচএসসি পাশ করেছে।

ত্রিশাল থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান, রায়হানকে খুঁজতে সব ধরনের চেষ্টা চলছে। তার বন্ধু-পরিজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড