• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতি যেন হার মানায় সিনেমাকেও!

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৫ জুলাই ২০১৯, ১৯:৫৫
গ্রাম
সন্তোষপুর গ্রামের এসব বাড়িতেই হানা দেয় ডাকাতদল (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ৮টি বাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে ২টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাত সদস্যরা গ্রামের দুটি মহল্লার ৮টি পরিবারে হানা দিয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোনসহ কয়েক লক্ষাধিক টাকা লুট করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর গ্রামের জোল পাড়াতে হানা দেয় ১০ থেকে ১২ জনের সশস্ত্র একটি ডাকাত দল। এ সময় ডাকাত সদস্যরা প্রথমে গ্রামের কুরবান আলীর বাড়িতে প্রবেশ করে। অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে লুট করে ১৫ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন। এরপর গ্যাং পাড়ার আব্দুস সাত্তারের বাড়ি থেকে পাঁচ হাজার ৭শ টাকা ও একটি মুঠোফোন, আশাদুলের বাড়ি থেকে নয় হাজার টাকা, এক জোড়া স্বর্ণের বালা ও একটি চেইন, মোমিনের বাড়ি থেকে এক জোড়া বালা, এক জোড়া কানের দুল ও নগদ সাত হাজার টাকা লুট করে। এরপর ডাকাত সদস্যরা হানা দেয় একই এলাকার ইবাদত আলীর বাড়িতে। সেখানেও বাড়ির সকলকে জিম্মি করে লুট করে নগদ ৬ হাজার টাকা। সবশেষে ডাকাত সদস্যরা গ্রামের নাসির মণ্ডলের বাড়িতে প্রবেশ করে ২ হাজার টাকা লুট করে।

ঘটনাস্থল পরিদর্শন করছেন সহকারী পুলিশ সুপার আবু রাসেল (ছবি : দৈনিক অধিকার)

ডাকাতির কবলে পড়া প্রত্যক্ষদর্শী কুরবান আলী জানান, ডাকাত দলে ছিল প্রায় ১০ থেকে ১২ জন সদস্য। সবাই হাফ প্যান্ট পরা ছিল এবং সকলের হাতেই ছিল ধারালো অস্ত্র।

স্থানীয় বাসিন্দা মুনসুর আলী জানান, প্রতিদিন সন্তোষপুর-আন্দুলবাড়িয়া সড়কে পুলিশ টহল থাকে। কিন্তু বৃহস্পতিবার পুলিশের কোনো টহল দেখা যায়নি। তাছাড়া গ্যাং পাড়া ও জোল পাড়ার ডাকাতির আগে সন্ধ্যা রাতে সন্তোষপুর কবরস্থানের পাশেও ডাকাতি করে একটি দল। এ সময় ডাকাত সদস্যরা দুইজনের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি ইউনিট একসঙ্গে কাজ করছে।

এ দিকে, খবর পেয়ে শুক্রবার (৫ জুলাই) দুপুরে সহকারী পুলিশ সুপার আবু রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি ডাকাতির কবলে পড়া পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং দ্রুত ডাকাত সদস্যদের গ্রেফতারের আশ্বাস দেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড