• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষককে গণধোলাই, পুলিশে সোপর্দ

  নেত্রকোণা প্রতিনিধি

০৫ জুলাই ২০১৯, ১৮:৩৩
নেত্রকোণার
অভিযুক্ত শিক্ষক আবুল খায়ের বেলালী (ছবি : দৈনিক অধিকার)

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মাদ্রাসার শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবুল খায়ের বেলালী নামে এক শিক্ষককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। শুক্রবার (৫ জুলাই) দুপুরে কেন্দুয়া পৌর শহরের বাদে আঠারবাড়ি গ্রামের মা হাওয়া (আ.) কওমি মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আবুল খায়ের বেলালী সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার গোনাকালী গ্রামের ইব্রাহিমের ছেলে। সে দীর্ঘদিন যাবত কেন্দুয়া উপজেলায় সপরিবারে বসবাস করে আসছেন। আবুল খায়ের বাদে আঠারবাড়ি গ্রামে মা হাওয়া (আ.) কওমি মহিলা মাদ্রাসার শিক্ষক হিসেবে মাদ্রাসাটি পরিচালনা করে আসছিলেন।

এ দিকে ঘটনার পরপরই জঘন্য এ ঘটনায় জড়িত শিক্ষক বেলালীকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

জানা যায়, শুক্রবার সকালে মাদ্রাসার এক ছাত্রীকে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে বিষয়টি টের পেয়ে এলাকার লোকজন ওই শিক্ষককে আটক করে গণধোলাই দেয়। পরে খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এর আগেও ওই শিক্ষক এক ছাত্রীকে ধর্ষণ করেছে। ভিকটিম দুই ছাত্রীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড