• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমের দ্বন্দ্বে মা-মেয়ে হাসপাতালে

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০৪ জুলাই ২০১৯, ২২:৪২
আহত
আহত মেয়ে নাহিদা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা ও আম পাড়াকে কেন্দ্র করে মা রশিদা বেগম (৬৫) ও মেয়ে নাহিদা আক্তারকে (২৬) কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। 

আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার ও তার স্ত্রী রশিদা বেগম। তাদের মধ্যে নাহিদার হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে আফজাল হোসেন রশিদা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়।

এ সময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাধা দিলে আফজাল হোসেনের লোকজন নাহিদাকে হাঁসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং মা ও মেয়ের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বলে জানান জরুরি বিভাগের চিকিৎসক খায়রুন নেসা। 

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শিকদার মো. মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড