• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসযাত্রী ফিরোজের হাত বিচ্ছিন্নের ঘটনায় গ্রেফতার ১

  রাজশাহী প্রতিনিধি

০৪ জুলাই ২০১৯, ২১:৫৫
গ্রেফতার
গ্রেফতার বাস চালক ফারুক হোসেন সরকার (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী নগরীর উপকণ্ঠ কাটাখালি এলাকায় শুক্রবার (২৮ জুন) বাসে থাকা রাজশাহী কলেজের ছাত্র ফিরোজ সরদারের হাত বিচ্ছিন্ন হওয়ার আলোচিত ঘটনায় অভিযুক্ত মোহাম্মদ বাসের চালক ফারুক হোসেন সরকারকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৭টায় পুঠিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া বুধবার রাতে জব্দ করা হয়েছে অভিযুক্ত ট্রাকটি। তবে পৃথক অভিযানে এখন পর্যন্ত ঘটনার সঙ্গে সম্পৃক্ত ট্রাক ও বাসসহ এর চালককে গ্রেফতার করা সম্ভব হলেও ট্রাক চালককে গ্রেফতার করা সম্ভব হয়নি। আশা করা হচ্ছে খুব শীঘ্রই তাকে গ্রেফতার করা সম্ভব হবে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার হুমায়ুন কবির বৃহস্পতিবার তার সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৮ জুন বগুড়া থেকে মোহাম্মদ পরিবহনে করে রাজশাহীতে ফিরছিল রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের মাস্টার্স পরীক্ষার্থী ফিরোজ সরদার। সন্ধ্যায় কাটাখালি পৌরসভার সামনে রাজশাহী-ঢাকা মহাসড়কে বেপরোয়া গতিতে থাকা মোহাম্মদ পরিবহনে সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কা লাগে। এ সময় বাসে থাকা ফিরোজের হাত জানালার বাইরে চলে গেলে ঘটনাস্থলেই তার ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এত বড় ঘটনার পড়ও বাসটি না থামিয়ে নগরীর তালাইমারি মোড়ে এসে ফিরোজ ও তার সঙ্গী নামিয়ে দিয়ে বাসটি চলে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন ফিরোজের বাবা মাহফুজুর রহমান বাদী হয়ে কাটাখালী থানায় লিখিত অভিযোগ করেন। এরপরই বাস ও ট্রাকটি শনাক্ত করতে অভিযানে মাঠে নামে পুলিশ। শনিবার (২৯ জুন) রাতে মোহাম্মদ পরিবহন নামের একটি বাস নগরীর শিরোইল বাস টার্মিনাল থেকে জব্দ করা হয়। ফিরোজ সেই বাসে চড়েই বগুড়া থেকে রাজশাহী ফিরছিল।

এ দিকে ভিডিও ফুটেজ ও যান দুটির বডিতে সংঘর্ষের চিহ্ন দেখে পুলিশ ট্রাক ও বাস দুইটিকে চিহ্নিত করতে সক্ষম হয়েছেন। এছাড়া বাস চালক ঘটনার সত্যতা শিকার করেছে। এছাড়া ট্রাকটির গায়ে লেগে থাকা সংঘর্ষের চিহ্ন মোছার জন্য গ্যারেজে নেওয়া হচ্ছিল। সেখান থেকেই বুধবার রাতে ট্রাকটিকে জব্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড