• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল চুরির পর বন্ধুকে গলা কেটে হত্যাচেষ্টা

  জামালপুর প্রতিনিধি

০৪ জুলাই ২০১৯, ১৬:৪৫
আহত কবির হোসেন
গলা কেটে হত্যাচেষ্টায় আহত কবির হোসেন (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় কবির হোসেন (২০) নামে এক যুবকের মোটরসাইকেল চুরির পর তাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তারই তিন বন্ধু। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর ছাতারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- চকবালিয়া গ্রামের জুরান আলীর ছেলে সাকিল (১৯), নগদা গ্রামের হাফিজুরের ছেলে সোহান (২০) ও ধানাটা গ্রামের টিক্কা খানের ছেলে রবিন (১৯)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৩ জুলাই) ভোরে কবিরের তিন বন্ধু তার বাড়িতে বেড়াতে আসে। পরে রাতে কবির ও তার বন্ধুরা মিলে নেশা করে। এ সময় কবিরকে বেশি পরিমাণে নেশা করিয়ে ঘরে এক বন্ধুকে পাহারায় রেখে বাকি দুই বন্ধু তার ব্যবহৃত মোটরসাইকেল চুরি করে সিরাজগঞ্জের ভেটুয়া ঘাটে থাকা তাদের অন্য এক সহযোগীর কাছে রেখে আসে। এরপর তারা পুনরায় কবিরের বাড়িতে ফিরে আসে তারা। পরে বিষয়টি জানাজানি হবে এই ভয়ে কবিরের তিন বন্ধু ঘুমন্ত কবিরকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে।

কবিরের মা কল্পনা বেগম জানান, বৃহস্পতিবার সকালে কবিরকে ডাকতে গিয়ে দেখি তার সমস্ত শরীর কাঁথা দিয়ে ঢাকা রয়েছে এবং পাশে তার তিন বন্ধু শুয়ে রয়েছে। এ সময় ডাকাডাকির এক পর্যায়ে কবির সাড়া না দিলে গায়ে থাকা কাঁথা সরিয়ে ফেলার পর তার গলা দিয়ে রক্ত বের হতে দেখি। এ ঘটনায় আমি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে এসে কবিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। একইসঙ্গে ওই তিনজনকে আটকে রাখে স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের থানায় নিয়ে যায়।

সাতপোয়া ইউনিয়নের গ্রাম পুলিশ বাচ্চু মিয়া বলেন, আমি ডিউটি করার জন্য যাচ্ছিলাম। এ সময় চিৎকার শুনে বাড়িতে গিয়ে দেখি কবিরের গলা রক্তাক্ত এবং ঘরে তিনটি ছেলে শুয়ে আছে। পরে আমি তাৎক্ষণিক বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানাই।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসাইন বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে অভিযান চলছে।

এ সময় তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতদের মধ্যে রবিন জানিয়েছে, কবিরের গলা কাটার পর রক্ত বের হতে দেখে তাদের মায়া লাগে তাই তাকে হত্যা করেনি। রবিন আন্তঃজেলা চোরাকারবারি দলের সদস্য বলে জানা গেছে। তাদের জিজ্ঞাসাবাদ করে আরও বিস্তারিত জানা যাবে বলে জানান থানা পুলিশের ওই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড