• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  পাবনা প্রতিনিধি

০৪ জুলাই ২০১৯, ০৯:১৫
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

পাবনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধে ওয়ালী উল্লাহ (৩১) নামের এক ডাকাত নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার (৩ জুলাই) রাত তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ওয়ালী উল্লাহ বেড়া পৌরসভার সানিলা মহল্লার আকবর আলীর ছেলে ও আন্তঃজেলা ডাকাত দলের নেতা ছিলেন। তার বিরুদ্ধে পাবনার বিভিন্ন থানা ও সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় মোট ৮টি ডাকাতি এবং মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, বুধবার (৩ জুলাই) এক অভিযানে চিহ্নিত মাদক কারবারি ও ডাকাত নেতা ওয়ালী উল্লাহকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত তিনটার দিকে বেড়া ওয়ালী উল্লাহকে নিয়ে পৌর সদরের জোরদা এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওয়ালী উল্লাহর সহযোগী মাদক কারবারি ও ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারি ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে ওয়ালী উল্লাহকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। 

পরে পুলিশ তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে মারা যায় ওয়ালী উল্লাহ। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলামসহ তিনজন কনস্টেবল আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি শার্টারগান, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে।  

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড