• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোর শাহীন হত্যাচেষ্টা মামলার আরও তিন আসামি গ্রেফতার 

  তালা প্রতিনিধি, সাতক্ষীরা

০৩ জুলাই ২০১৯, ১৭:২০
গ্রেফতার
শাহীন হত্যাচেষ্টা মামলার গ্রেফতার তিন আসামি ( ছবি : দৈনিক অধিকার)

যশোরের কেশবপুরের চাঞ্চল্যকর কিশোর ভ্যানচালক শাহীন হত্যাচেষ্টা মামলার আরও তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) ভোর চারটার দিকে যশোরের কেশবপুর উপজেলার সরফাবাদ ও বাজিতপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- কেশবপুরের সরফাবাদ গ্রামের আজিজ মোড়লের ছেলে জাহাঙ্গীর আলম (২৭), একই গ্রামের মৃত জোহর আলী মোড়লের ছেলে নোরিম মোড়ল (৭৮) ও একই উপজেলার বাজিতপুর গ্রামের শওকত আলীর ছেলে আজগর হোসেন (২৬)।

বুধবার দুপুরে সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে জানান, শাহীনকে গুরুতর আহত করে ভ্যান ছিনিয়ে নেওয়ার প্রধান হোতা নাঈমুলকে সোমবার গ্রেফতার করা হয়। পরদিন মঙ্গলবার দুপুরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এই তিন আসামির বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দেয়। সেই তথ্য মোতাবেক সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশের নেতৃত্বে পুলিশের একটি দল যশোরের কেশবপুরের সরফাবাদ গ্রাম থেকে জাহাঙ্গীর আলম ও নোরিম মোড়লকে এবং একই উপজেলার বাজিতপুর গ্রাম থেকে আজগর হোসেনকে গ্রেফতার করা হয়। এ মামলার অভিযোগপত্র আগামী এক সপ্তাহের মধ্যে আদালতে দাখিল হবে বলে আরও জানান পুলিশ সুপার।

প্রসঙ্গত, গত ২৮ জুন শুক্রবার জীবিকা নির্বাহের তাগিদে যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের হায়দার আলী মোড়লের ছেলে কিশোর শাহীন ভ্যান চালাতে বের হয়। এ সময় শাহীনের ভ্যানে কয়েকজন যাত্রীবেশী ছিনতাইকারী তাকে নিয়ে সাতক্ষীরার কলারোয়ায় যাওয়ার পথে ধানদিয়া গ্রামে পৌঁছালে দুর্বৃত্তরা তার মাথা ফাটিয়ে তাকে জখম ও অচেতন করে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। বর্তমানে শাহীন ঢাকা মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় শাহীনের বাবা হায়দার আলী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সাতক্ষীরার পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন। এ মামলায় এ পর্যন্ত ছয়জন আসামিকে পুলিশ গ্রেফতার করেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড