• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

  নোয়াখালী প্রতিনিধি

০৩ জুলাই ২০১৯, ১২:২৪
আদালত
ভ্রাম্যমাণ আদালতের আভিযান (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর মাইজদীতে ভাড়া বাসায় চেম্বার খুলে চিকিৎসা দেওয়ার অভিযোগে নাজমুল হুদা নামে এক ভুয়া ‘এমবিবিএস’ ডাক্তারকে ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসন ও সিভিল সার্জন।

মঙ্গলবার (২ জুলাই) রাতে সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এসব দণ্ড দেন। এছাড়া নানা অনিয়ম পাওয়ায় প্রাইম হাসপাতাল নামে একটি বেসরকারি ক্লিনিককে দুই লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রোকনজ্জামান ও ভোক্তা অধিকারের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা। এতে আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মো. মমিনুর রহমান ও ড্রাগ সুপার মাসুদ হাসান।

আদালত সূত্রে জানা যায়, দীর্ঘদিন পর্যন্ত মাইজদীর উকিল পাড়ার একটি ভাড়া বাসায় নাজমুল হুদা নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে প্যাডে ব্যবস্থাপত্র দিচ্ছেন- এমন অভিযোগ পাওয়ার পর ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালিয়ে তাকে হাতেনাতে আটক করে এবং অভিযোগ প্রমাণিত হওয়ায় ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। পরে আরেকজন ভুয়া ডাক্তারকে ধরতে প্রাইম হাসপাতালে যায় ভ্রাম্যমাণ আদালত। তবে তার আগেই ওই ভুয়া ডাক্তার পালিয়ে যান। পরবর্তীতে হাসপাতালে অভিযান চালিয়ে নানা অনিয়ম পাওয়ায় তাদের দুই লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড