• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

০৩ জুলাই ২০১৯, ১২:০০
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সলিম উল্লাহ (৩৬) নামের এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২ জুলাই) মধ্যরাতে উপজেলা বাহারছড়া ইউপির উত্তর শীলখালি মেরিন ড্রাইভ রোডের পার্শ্বে ঝাউবাগান এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত সলিম টেকনাফ সদর ইউপির নতুন পল্লান পাড়ার নজির আহম্মদের ছেলে। এ সময় অস্ত্র ও গুলিসহ বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধের ঘটনায় র‍্যাবের ২ জন সদস্যও আহত হয়েছেন।

র‍্যাব জানায়, মঙ্গলবার মধ্যরাত আড়াইটায় র‍্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের একটি দল ওই এলাকায় ইয়াবা উদ্ধার অভিযানে যায়। তখন র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মাদক কারবারিরা। এ সময় আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ২টি এলজি, ১০ হাজার ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ৭টি খালি খোসাসহ গুলিবিদ্ধ অবস্থায় সলিম উল্লাহকে উদ্ধার করা হয়। নিহত সলিম উল্লাহ চাঞ্চল্যকর দুই লক্ষ ইয়াবা মামলার পলাতক প্রধান আসামি ছিলেন। তার মরদেহ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড