• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

  যশোর প্রতিনিধি

০৩ জুলাই ২০১৯, ০৪:০৭
ছাত্রলীগ
আহত পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলন (ছবি : দৈনিক অধিকার)

যশোরের অভয়নগরের নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলনকে (২৮) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) বিকালে উপজেলার ধোপাদী মোড়ে এ হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রায় এক ঘণ্টা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকালে মিলন এক সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে করে নওয়াপাড়া বাজারে যাচ্ছিলেন। এ সময় এলাকার চিহ্নিত চার সন্ত্রাসী ধোপাদী মোড়ে তার গতিরোধ করে মোরটরাইকেল থেকে নামিয়ে কুপিয়ে জখম করে। পরে মিলন অজ্ঞান হয়ে গেলে ভ্যানযোগে তাকে ওই সন্ত্রাসীদের অভয়াশ্রম পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পোল্টি ফার্মের পাশের মাঠে নিয়ে যায়। 

পোল্ট্রি ফার্ম এলাকাবাসী জানায়, সন্ধ্যায় মাঠের মধ্যে থেকে বাঁচাও চিৎকার শুনে তারা এগিয়ে যান। এ সময় চার যুবক দেশীয় অস্ত্র সহকারে দৌড়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় মিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, মিলনের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত বলেন, সভাপতিকে চিহ্নিত সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে জখম করেছে। তার অবস্থা এখন গুরুতর। আমরা এর প্রতিবাদ করছি এবং হামলাকারীদের দ্রুত আটকে মহাসড়ক অবরোধ করেছি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় না আনলে কঠোর আন্দোলন কর্মসূচি দেওয়া হবে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আসামি আটকের আশ্বাসে ছাত্রলীগ তাদের মহাসড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করেছে। হামলাকারীদের সনাক্ত করা হয়েছে। দ্রুত তাদের আটক করা হবে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড