• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে সড়কে ঝরল চাচা-ভাতিজার প্রাণ

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০২ জুলাই ২০১৯, ২২:২৬
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হিরণ আহমেদ (৪০) ও আতিকুর রহমান (৭) নামে দুইজন নিহত হয়েছেন। নিহতরা উভয়ে সম্পর্কে চাচা-ভাতিজা।

মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত পিকআপ চালক উপজেলার বানিয়াগাঁতী গ্রামের আবু তালেবের ছেলে ও আতিকুর রহমান একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-বগুড়া মহাসড়কের কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতি এলাকায় ঢাকা থেকে রংপুরগামী এসআর ট্রাভেলসের একটি বাসের সঙ্গে মহাসড়কে ওঠার সময় একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপ ভ্যানটি মহাসড়কে ছিটকে পড়লে ঘটনাস্থলেই আতিকুর রহমান নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত চালককে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এরপর সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় স্থানান্তর করলে সড়কেই পিকআপ চালক হিরন মারা যান।

এ সময় তিনি বলেন, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ দুর্ঘটনা কবলিত দুটি যানবাহন উদ্ধার করলেও বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড