• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

নবীনগরে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শিক্ষক গ্রেফতার

  নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

০২ জুলাই ২০১৯, ১৮:০১
গ্রেফতার
গ্রেফতারকৃত স্কুলশিক্ষক কাজী মুরাদ (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে কাজী মুরাদ নামে এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মুরাদ উপজেলার রতনপুর গ্রামের শেখের পাড়া এলাকার কাজী আসাদ উল্লাহর ছেলে ও কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক।

মঙ্গলবার (২ জুলাই) সকালে তাকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়। 

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কাজী মুরাদের নিকট প্রায় দুই মাস ধরে প্রাইভেট পড়ে আসছিল ওই শিক্ষার্থী। সোমবার (১ জুলাই) সন্ধ্যায় শিক্ষক কাজী মুরাদ মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে হাসপাতাল পাড়ায় তার ভাড়া বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীকে রাতে নবীনগর সমবায় মার্কেটের সামনে ছেড়ে যাওয়ার সময় ধর্ষণের বিষয়টি প্রকাশ পায়। এ ঘটনায় ওই রাতেই স্কুল কর্তৃপক্ষ ও ছাত্রীর আত্মীয়-স্বজন বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর ওই শিক্ষার্থীর চাচা আনোয়ার হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন।

এ ঘটনার পর মঙ্গলবার সকালে এলাকাবাসী ওই শিক্ষককে নবীনগর থানায় সোপর্দ করে। 

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাজু আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। অভিযুক্ত শিক্ষক কাজী মুরাদকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড