• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরের সিঁধ কেটে শিশু অপহরণের চেষ্টা!

  বাগেরহাট প্রতিনিধি

০২ জুলাই ২০১৯, ১৬:৫৫
অপহরণ
(ছবি : প্রতীকী)

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় ঘরের সিঁধ কেটে মিমি আক্তার (১০) নামে এক শিশুকে অপহরণের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। পরে পরিবার ও এলাকাবাসীর ধাওয়ায় শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায় অপহরণকারীরা। 

সোমবার (১ জুলাই) গভীর রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বেরবোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মিমি আক্তার বেরবোয়ালিয়া গ্রামের মো. মাসুম মোল্লার মেয়ে ও বেরবোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

মিমির পিতা মাসুম মোল্লা জানান, সোমবার প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়েছিলাম। আমার স্ত্রী মুন্নি বেগম, মেয়ে মিমি আক্তার ও ছয় বছর বয়সী ছেলে একই খাটে ঘুমিয়ে ছিল। এ সময় গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে রাত দেড়টার দিকে হঠাৎ আমার স্ত্রীর ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে পাশে মেয়েকে দেখতে না পেয়ে সে ডাক-চিৎকার শুরু করে। তার চিৎকারে ঘুম ভেঙে দেখি ঘরের একপাশে সিঁধ কাটা ও দরজা খোলা রয়েছে। এটা দেখে বুঝতে পারি কেউ আমার মেয়েকে অপহরণ করেছে। 

এ সময় আমাদের ডাক-চিৎকারে এলাকার সকল লোকজন বাড়ির বাইরে বেরিয়ে আসে। পরে সকলে মিলে আমার মেয়েকে খোঁজাখুঁজি শুরু করি। এক পর্যায়ে বাড়ির পাশের একটি ফাঁকা জায়গায় আমার মেয়েকে পাওয়া যায়।
 
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড