• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নুসরাতকে ব্লেডের আঘাত

  পিরোজপুর প্রতিনিধি

০২ জুলাই ২০১৯, ১২:৩২
স্বাস্থ্য কমপ্লেক্স
মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নুসরাত জাহান স্বর্ণা (১৭) নামে এক কলেজছাত্রীকে ব্লেড দিয়ে জখম করেছে এক যুবক।

সোমবার (১ জুলাই) বিকালে উপজেলার পৌর শহরের পশ্চিম কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত কলেজছাত্রী নুসরাতকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নুসরাতের ওপর হামলা চালানোর অভিযোগ ওঠে মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের সামসুল হকের ছেলে শহিদুল ইসলাম দুলালের (২৮) বিরুদ্ধে।

তবে পুলিশের দাবি, দুলাল কলেজছাত্রীকে ব্লেড দিয়ে আঘাত করে নিজের হাতেও জখম করে। তাদের মধ্যে পূর্বে জানাশোনা ছিল।

আহত কলেজছাত্রীর বাবা সৌদি প্রবাসী জাকির হোসেন মৃধা জানায়, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী নুসরাত প্রাইভেট পড়ে বাসায় যাওয়ার পথে তাকে ছুরিকাঘাত করে দুলাল। দুলাল বেশ কিছুদিন ধরে তার মেয়েকে কলেজে ও প্রাইভেটে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করত। দুলালের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে এ কাজ করে।

কলেজছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার জানায়, মঠবাড়িয়া থানায় দুলালের নামে আগেই সাধারণ ডায়েরি করেছিলাম।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, খবর পেয়ে তিনি নিজে মঠবাড়িয়া হাসপাতালে গিয়েছিলেন। কলেজছাত্রীর ওপর হামলা করা দুলাল ও স্বর্ণা হাসপাতালে ভর্তি ছিল। দুলাল সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড