• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত্যুর কাছে হেরে গেলেন নাটোরের কলেজছাত্রী সানজিদা

  নাটোর প্রতিনিধি

০২ জুলাই ২০১৯, ১২:২৭
অগ্নিদগ্ধ
অগ্নিদগ্ধ কলেজছাত্রী সানজিদা আক্তার ( ছবি : দৈনিক অধিকার)

নাটোর শহরের বড়গাছা এলাকার একটি ছাত্রীনিবাসে কেরোসিনের চুলা বিস্ফোরণে দগ্ধ হওয়া সানজিদা আক্তার (১৭) নামের সেই কলেজছাত্রী মারা গেছেন। মঙ্গলবার (২ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সানজিদা খাতুন লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার সাহাবুদ্দিনের মেয়ে। তিনি নাটোর নবাব সিরাজ উদ-দৌলা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। সানজিদার মৃত্যুতে পরিবারের পাশাপাশি এনএস সরকারি কলেজে শোকের ছায়া নেমে এসেছে।

গত বৃহস্পতিবার (২৭ জুন) শহরের বড়গাছা এলাকার জ্যোতি ছাত্রী নিবাসে রান্না করার সময় কোরোসিনের স্টোভ বিস্ফোরণে এনএস সরকারি কলেজের শামিমা, সানজিদা ও ফাতেমা নামে তিন কলেজছাত্রী অগ্নিদগ্ধ হন। এতে শামীমা ও সানজিদার শরীরের ৬০-৬৫ শতাংশ পুড়ে যায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে অবস্থার অবনতি হলে সানজিদা আক্তার এবং শামিমা খাতুনকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের বার্ন ইউনিটি ভর্তি করা হয়। সেখানে ছয় দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর মঙ্গলবার ভোরে সানজিদার মৃত্যু হয়।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড