• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

০২ জুলাই ২০১৯, ১১:০৮
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি আব্দুল হামিদ মেম্বার নিহত হয়েছেন।

সোমবার (১ জুলাই) রাত সাড়ে ১২টার সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া নৌ ঘাট এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত হামিদ সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়ার মৃত হাসিমের ছেলে ও একই ওয়ার্ডের নির্বাচিত বর্তমান মেম্বার।

টেকনাফ থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পুলিশের হাতে আটক হামিদ মেম্বারকে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি নেয়। পরবর্তীতে সদর ইউনিয়নের মহেষখালীয়া পাড়া নৌঘাট এলাকায় তার আস্তানায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। জবাবে পুলিশ অন্তত ৫০ রাউন্ড গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পিছু হটে। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে ঘটনাস্থল তল্লাশি করে ৪টি বন্দুক ১৭ রাউন্ড গুলি ও ২১ রাউন্ড কার্তুজের খালি খোসা ও ৬ হাজার ইয়াবাসহ গুলিবিদ্ধ হামিদকে উদ্ধার করে। তাকে টেকনাফ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার রেফার্ড করেন। পরে ভোর সাড়ে চারটার দিকে কক্সবাজার হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এসআই স্বপন দাশ, এএসআই কাজী সাইফ উদ্দীন ও কনস্টেবল রুবেল বড়ুয়া অহত হন।

তিনি আরও জানান, নিহত মাদক কারবারির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১২টি মামলার তথ্য পাওয়া গেছে। সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা মর্গে হস্তান্তর হয়েছে বলেও নিশ্চিত করেছেন তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড