• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হতাশা পিছু ছাড়ল না ব্যবসায়ী তপনের

  পাবনা প্রতিনিধি

০১ জুলাই ২০১৯, ২১:৩৬
নিহত
নিহত ব্যবসায়ী তপন কুন্ডু (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহরে গলায় ফাঁস দিয়ে তপন কুন্ডু (৫৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। সোমবার (১ জুলাই) বিকালে পুরাতন বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান বিথীকা স্টোরে এ ঘটনা ঘটে। তিনি পৌর শহরের নতুনবাজার এলাকার মৃত বিশ্বনাথ কুন্ডুর ছেলে।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন ওই ব্যবসায়ীর স্বজনদের বরাত দিয়ে জানান, সোমবার সকালে প্রতিদিনের মতো বাড়ি থেকে তপন কুন্ডু তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। দুপুরে তার বাড়ি যাওয়ার দেরি দেখে তার মেয়ে মোবাইলে বারবার ফোন করেন। ফোন রিসিভ না করায় তিনি দোকানে এসে বাবাকে খোঁজ করতে গিয়ে দেখেন তার বাবা গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয়রা পুলিশে খবর দিলে তার মরদেহ উদ্ধার করা হয়।

হতাশা থেকে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে স্থানীয়রা জানান।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন আরও জানান, ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর থেকে তপন কুন্ডু নামে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড