• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুমায় খালে নিখোঁজ নৌবাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

০১ জুলাই ২০১৯, ১৪:৫৬
ঝরনা
বান্দরবানের রুমা উপজেলার পর্যটন কেন্দ্র তিনাপ সাইতার ঝরনা (ফাইল ছবি)

বান্দরবানের রুমা উপজেলার তিনাপ সাইতার দেখতে গিয়ে পাইন্দু খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা সাব লেফটেন্যান্ট মো. সাইফুল্লাহার (২৩) লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

সোমবার (১ জুলাই) বেলা ১২টার দিকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিয়াক্ষ্যং পাড়ার এলাকা থেকে ওই নৌবাহিনীর কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়।

এ দিকে, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া এলাকার ওপর দিয়ে প্রবাহিত সাঙ্গু নদীতে একটি নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা লাশটি নিখোঁজ আর্ট ক‌লে‌জের ছাত্রী জান্নাত আরার ব‌লে ধারণা কর‌ছেন এলাকাবাসীরা।

পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, সোমবার ১২টার দি‌খে পাইন্দু খালে লাশ দেখতে পেয়ে স্থা‌নিয়রা উদ্ধারকারী দলকে খবর দিলে সেখান থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লেফটেন্যান্ট মোহাম্মদ সাইফুল্লাহর (২৩) লাশ উদ্ধার করা হয়।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, পাইন্দু খাল থেকে উদ্ধার করা লাশটি নৌবাহিনীর কর্মকর্তা মো. সাইফুল্লাহর। তবে নিখোঁজ আর্ট কলেজছাত্রী জান্নাত আরার খোঁজ এখনো পাওয়া যায়নি। নৌবাহিনীর ডুবুরি দলসহ আমরা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।

প্রসঙ্গত, শনিবার রুমা উপজেলার দুর্গম তিনাপ সাইথার ঝরনা দেখে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় স্রোতে নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও তার বান্ধবী জান্নাত আরা ভেসে যায়। তারা ছয় বন্ধু মিলে ওই এলাকায় ঝরনাটি দেখতে গিয়েছিল। ঘটনার পর চট্টগ্রাম থেকে নৌবাহিনীর ১০ জন ডুবুরি এনে উদ্ধার অভিযান শুরু করেন নিরাপত্তা বাহিনী।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড