• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

  গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ

০১ জুলাই ২০১৯, ১৪:০৬
ময়মনসিংহ
নিহত যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম

ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় তৌহিদুল ইসলাম (৪০) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন ও সবুজ নামে অপর এক যুবলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে রবিবার রাতে উপজেলার পাগলা থানার দত্তেরবাজার-টোক সড়কে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের কন্যা মণ্ডল গ্রামের ছলিম উদ্দিনের ছেলে ইউনিয়ন যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম ও পাশের বারইগাঁও গ্রামের যুবলীগ কর্মী সবুজকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে দত্তেরবাজার-টোক সড়ক দিয়ে বাড়ি ফেরার পথে টাঙ্গাব ইউনিয়নের সৌদি বাজার এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় তৌহিদুল ইসলাম ঘটনা স্থলে নিহত হন। এ সময় সঙ্গে থাকা সবুজ মিয়া গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন সবুজকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পাগলা থানা পুলিশ নিহত যুবলীগ নেতার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড