• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে সড়কে ঝরল ৩ শিক্ষার্থীর প্রাণ

  দিনাজপুর প্রতিনিধি

০১ জুলাই ২০১৯, ১৩:৪৭
লাশ
নিহতদের মধ্যে দুই জন (ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ ছাত্রের মৃত্যু হয়েছে। এর মধ্যে বীরগঞ্জে বালু ভর্তি ট্রাক্টরের চাপায় নিহত হয়েছে দুই ছাত্র। আর ফুলবাড়ীতে পিকআপের চাপায় নিহত হয়েছে আরও এক ছাত্র। সোমবার (১ জুলাই) সকালে এ দুর্ঘটনা দুটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল মো. মারুফ (১৪) ও তার বন্ধু মো. রানা (১৪)। এ সময় বেলতলী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে তারা ট্রাক্টরের নিচে চাপা পড়ে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত মারুফ বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের ভোগডুমা গ্রামের আব্দুল লতিফের ছেলে ও তার বন্ধু রানা পাল্টাপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। তারা উভয়েই সনকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় ঘাতক ট্রাক্টরটিকে আটক করে পুলিশের হেফাজতে দিয়েছে স্থানীয় জনতা। তবে ট্রাক্টরের চালক কিংবা হেলপারকে আটক করা যায় নি। এই ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

অপর দিকে জেলার ফুলবাড়ী উপজেলার হাসপাতাল মোড় নামক এলাকায় পিকআপের চাপায় কামরুজ্জামান নয়ন (১৬) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

জানা যায়, সোমবার সকালে নয়ন বাইসাইকেল যোগে ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজে যাচ্ছিল। পথিমধ্যে একটি পিকআপ তাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নয়ন পার্বতীপুর উপজেলার পাটিকাঘাট এলাকার আমিনুল হকের ছেলে। এবার সে পাটিকাঘাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে ভর্তির জন্য আদর্শ ডিগ্রী কলেজে যাচ্ছিল বলে জানা গেছে।

এ ঘটনার পর উত্তেজিত জনতা দিনাজপুর-ঢাকা মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে।

পরে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত করে যানচলাচল স্বাভাবিক করেন।

ফুলবাড়ী থানার পরিদর্শক (ওসি) ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড