• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে হুমকি, স্কুল ছাত্রীর আত্মহত্যা

  পঞ্চগড় প্রতিনিধি

০১ জুলাই ২০১৯, ১১:০৯
আত্মহত্যা
ছবি : প্রতীকী

পঞ্চগড় সদর উপজেলায় আপত্তিকর ছবি সোস্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার হুমকিতে মনি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রবিবার (৩০ জুন) রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের হালুয়াপাড়া এলাকার নিজ কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত মনি ওই এলাকার মইনুল ইসলামের মেয়ে। সে ডাবরভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, হাড়িভাসা ইউনিয়নের আমবাড়ি গোবরাপাড়া এলাকার গুলজার রহমানের ছেলে মাহবুবের সঙ্গে মনির প্রেমের সম্পর্ক ছিল। মাহবুব বর্তমানে সাভার ক্যান্টনমেন্টে সৈনিক পদে কর্মরত আছেন। সম্প্রতি মাহবুব ছুটিতে এসে মনির আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে এবং তা সোস্যাল মিডিয়ায় ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরিবারের দাবি, মনির আত্মহত্যার জন্য একমাত্র মাহবুবই দায়ী।

এ দিকে, মনি আত্মহত্যার আগে দুইটি চিরকুট লিখে গেছে সেখানে পরিবারকে উদ্দেশ্য করে লিখেছে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। সে আরও লিখেছে, আমি একজনকে খুব বিশ্বাস করতাম, জানিনা সে আমার সঙ্গে এমন কেন করল? আমার অনেক শত্রু, বেঁচে থাকলে হয়তো আমাকে মেরে ফেলত তাই আগেই চলে গেলাম। চিরকুটে উল্লেখ রয়েছে, মাহবুব নামের এক ছেলের কাছে তার একটি ছবি রয়েছে।

পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক (এস আই) মো. রফিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশটি ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড