• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকবিরোধী অভিযানে স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ১১

  শেরপুর প্রতিনিধি

৩০ জুন ২০১৯, ২১:০৯
মাদক কারবারি
গ্রেফতারকৃত মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নালিতাবাড়ীতে ব্লক রেইড এর আওতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক কারবারি আমজাদ হোসেন ও তার স্ত্রীসহ ১১ জনকে গ্রেফতার করেছে থানা ও ডিবি পুলিশ। শনিবার (২৯ জুন) দিবাগত রাত থেকে পরদিন রবিবার ভোর পর্যন্ত উপজেলা ও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটকের পর মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়।

পুলিশ জানায়, শেরপুর জেলা পুলিশের ব্লক রেইড এর আওতায় নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নালিতাবাড়ী থানা ও শেরপুরের ডিবি পুলিশের পৃথক আভিযানিক দল। এ সময় শহরের আড়াইআনী বাজার জেলখানা সংলগ্ন এলাকা থেকে ইয়াবার ডিলার এবং মাদক সম্রাট হিসেবে পরিচিত তিন মামলার আসামি আমজাদ হোসেন (৪৯) ও স্ত্রী মর্জিনা বেগমকে (৩০) ৬০ পিস ইয়াবা ও নগদ ৫ লাখ ১৪ হাজার টাকাসহ আটক করা হয়। 

এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকা ও শহরের বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়ে সুমন মিয়া (৩৮), মাহমুদুল হাসান ঢালী (২৪), শাহজাহান মোল্লা (২৮),  নিতাই (২২), মাহফুজুর রহমান সোহান (২০), রুবেল মিয়া (৩০), পিপলু (৪০), উজ্জল আহমেদ (৩০) ও ফেরদৌস আলমকে (৩২) আটক করা হয়। এদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক কারবারি ও সেবনের অভিযোগ রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ইয়াবা রাখার অভিযোগে পৃথক মামলা দায়ের করা হয়।

নালিতাবাড়ী থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, আমজাদ একজন বড় ধরনের ইয়াবা কারবারি। তাকে গ্রেফতারের সময় ৬০ পিস ইয়াবা ছাড়াও ৫ লাখ ১৪ হাজার টাকা নগদ পাওয়া গেছে। পৃথক মামলায় উদ্ধারকৃত মোট ইয়াবার পরিমাণ ১৩৯ পিস। আসামিদের রবিবার (৩০ জুন) আদালতে সোপর্দ করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড