• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকিতে সিগারেট না দেওয়ায় খুন, গ্রেফতার ১

  গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ

৩০ জুন ২০১৯, ২০:০৫
গ্রেফতার
গ্রেফতারকৃত মো. শরিফুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাকিতে সিগারেট না দেওয়ায় ক্রেতার পিটুনিতে নিহত দোকানদার আলাল উদ্দিন হত্যা মামলার আসামি মো. শরিফুল ইসলামকে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ। শনিবার (২৯ জুন) রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মো. শরিফুল ইসলাম স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে হিরো মেম্বারের ছেলে। রবিবার (৩০ জুন) সকালে তাকে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গফরগাঁও থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানা পুলিশের একটি টিম আসামিকে তার বসতঘর থেকে সুকৌশলে গ্রেফতার করে নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, চলতি বছরের ৫ মে স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান ওরফে হিরো মেম্বার পাকাটি বাজারের ব্যবসায়ী আলাল উদ্দিনকে বাকিতে সিগারেট দিতে বলে। কিন্তু আলাউদ্দিন বাকিতে সিগারেট দিতে অস্বীকৃতি জানালে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ সময় হিরো মেস্বার আলাল উদ্দিনকে হুমকি দিয়ে চলে যায়। এই ঘটনার জের ধরে রাত ১০টার দিকে হিরো মেম্বারের লোকজন এসে আলাউদ্দিনকে দোকান থেকে বের করে বারান্দায় ফেলে বেধড়ক পিটুনি দিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয় ব্যবসায়ী ও বাজারের লোকজন আলাউদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরদিন কিছুটা সুস্থ হলে বিচার সালিসের আশ্বাস দিয়ে আলাউদ্দিনকে বাড়িতে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাড়ি যাওয়ার পর আলাউদ্দিন আবারও অসুস্থ হয়ে পড়ায় তাকে পুনরায় ময়মনসিংহের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রবিবার (১৯ মে) সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান। পরে নিহতের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে এলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আলাউদ্দিনের পরিবার মামলা দায়ের করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড