• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ ২ পর্যটক

  রুমা প্রতিনিধি, বান্দরবান

৩০ জুন ২০১৯, ১৪:২২
বান্দরবান
ছবি: প্রতীকী

বান্দরবানে রুমা উপজেলার ১নং পাইন্দু ইউনিয়নে পর্যটন পাইন্দু তিনাফ সাফ ঝর্ণায় পানির স্রোতে ভেসে গিয়ে দুইজন পর্যটক নিখোঁজ হয়েছেন।

গত শনিবার (২৯ জুন) সন্ধ্যা পাচঁটার দিকে ছয়জন পর্যটক রোয়াংছড়ি উপজেলার রাস্তায় রুমা পাইন্দু ইউনিয়নে রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে আসেন। হঠাৎ দুপুরের দিকে ভারি বৃষ্টি বর্ষণ হওয়ার ফলে পানির স্রোতে একজন পুরুষ ও একজন মহিলা ভেসে যান। এ সময় ঘটনাস্থলে বাকি চারজন ঘটনাটি নিশ্চিত করে রনি পাড়া ক্যাম্পে গিয়ে জানান।

এ বিষয়ে এলাকারবাসী ময়থাং বম জানান, ঘটনাটি সত্য। রনি পাড়া হতে পাইন্দু তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে এসেছিল ছয় পর্যটক। হঠাৎ পানির স্রোত আসলে ভেসে যান এক নারী ও এক পুরুষ। নিখোঁজ পুরুষ ব্যক্তি নৌ-বাহিনীর কর্মকর্তা বলে জানা গেছে।

ঘটনাস্থলে ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান উহ্লামং মারমা, রাজনীতিবিদ ও এলাকাবাসী নিখোঁজ ব্যক্তিদের লাশ না পাওয়ার পর্যন্ত খোজাঁখুজি চলমান অব্যাহত রাখবে বলে জানিয়েছেন।

এ ঘটনাটি নিশ্চিত করতে রুমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালামকে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি সত্যতা নিশ্চিত করতে আমরা এখন ঘটনাস্থলে রওনা দিচ্ছি। পরে লাশটি উদ্ধার করা হলে নিহতদের ঠিকানা বা তথ্য জানা যাবে।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড