• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে যুবককে কুপিয়ে হত্যা

  বাগেরহাট প্রতিনিধি

৩০ জুন ২০১৯, ১২:৩৮
হত্যা
নিহত লাহু শেখ বাড়িতে আহাজারি ( ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের রামপালে পূর্ব শত্রুতার জেরে লাহু শেখ (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার (৩০ জুন) বেলা ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাহু শেখ মারা যায় বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রাত ১২টার দিকে উপজেলার পূর্ব ভাগা গ্রামের নিজ বাড়িতে দুর্বৃত্তদের কোপে গুরুতর আহত হন তিনি। লাহু শেখ ভাগা গ্রামের মহসীন শেখের ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার রাত ১২টার পরে লাহুর মা রুমানা বেগম গোঙ্গানির শব্দ শুনে ঘুম থেকে জেগে উঠে লাহুর গলায় কোপের চিহ্ন ও পাশে একটি বটি দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয় লোকজন ছুটে এসে লাহুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সেখানে বেলা ১১টার দিকে মারা যায় লাহু শেখ। জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের শনাক্ত করতে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড