• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজীবন সম্মননা পেলেন বালিয়াকান্দির দুই কৃতী সন্তান

  বালিয়াকান্দি প্রতিনিধি, রাজবাড়ী

২৯ জুন ২০১৯, ২১:১২
কাঙ্গালিনী সুফিয়া
অতিথিদের থেকে ক্রেস্ট নিচ্ছেন কাঙ্গালিনী সুফিয়া (ছবি : অধিকার)

ঢাকাস্থ বালিয়াকান্দি সমিতি আজীবন সম্মাননা দিয়েছে উপজেলার দুই কৃতী সন্তানকে। তারা হলেন- কাঙ্গালিনী সুফিয়া ও শেখ তোফাজ্জল হোসেন।

শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মাল্টিপারপাস হলে এ সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

সমিতির সভাপতি ডিএন চ্যাটার্জীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী-২ এর এমপি জিল্লুল হাকিম, সাবেক সচিব ও রাজবাড়ী জেলা সমিতি ঢাকার সভাপতি মো. শাহজাহান আলী মোল্লা, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাংবাদিক ও কলামিস্ট ফকীর আব্দুর রাজ্জাক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সিনিয়র অধ্যাপক ড. সেলিনা পারভিন।

উপস্থিত ছিলেন- সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) ডা. মুন্সী মো. মুজিবুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি বিজ্ঞান ইনস্টিটিউটের অধ্যাপক ড. আকতারুজ্জামান, ইএনটি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সৈয়দ হাসান ইমাম আল মাসুম, অতিরিক্ত সচিব শেখ মহ. রেজাউল ইসলাম, পুলিশের এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খান, কর্নেল (অব.) আলী ইমাম আল মামুনসহ ৫০০ সদস্য।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আসাদুজ্জামান নূর বলেন, কাঙ্গালিনী সুফিয়া ও শেখ তোফাজ্জল হোসেন সমাজের বাতিঘর। দুই কৃতী সন্তানকে আজীবন সম্মাননা ও আর্থিক সম্মাননা দেওয়ায় এই সমিতিকে ধন্যবাদ জানাই। জঙ্গিবাদমুক্ত দেশ গড়তে সামাজিক সম্প্রীতির বিকল্প নেই।

এমপি জিল্লুল হাকিম বলেন, তারা আমাদের জাতীয় সম্পদ, তাদের সম্মাননা দিতে পেরে আমরা আজ গর্বিত। এ রকম একটি আয়োজনের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। বছরে কয়েকবার এলাকার মানুষের সঙ্গে এক হওয়া এটা আশাপ্রদ।

তিনি বালিয়াকান্দি উপজেলা সমিতির বিভিন্ন সেবামূলক কার্যক্রমের প্রশাংসা করেন ও প্রয়োজনে যে কোনো সহায়তার আশ্বাস দেন।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড