• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

স্ত্রীর সিম বন্ধুর নামে, পুলিশ খুঁজছে সংশ্লিষ্টতা

  পটুয়াখালী প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ১৯:২৯
সাইমুন ও স্ত্রীর সঙ্গে নিহত রিফাত শরীফ (ছবি : সংগৃহীত)

আলোচিত রিফাত শরীফ হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতার হয়েছেন সাইমুন (২২)। শুক্রবার (২৮ জুন) দিনগত রাতে পটুয়াখালী শহরের গালর্স স্কুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, সাইমুনের শ্বশুর পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি মান্নান। মান্নানের ছোট মেয়ে মিথিলা ফারজানা তার স্ত্রী। তবে সাইমুনকে জামাই হিসেবে স্বীকার করেন না ভিপি মান্নান। তার বাবা বরগুনার হাজারবিঘা এলাকার কাওসার মিয়া।

আমতলী থানার ওসি আবুল বাসার বলেন, রিফাত শরীফ হত্যা মামলার ৬ নম্বর আসামি রাব্বি আকন (১৯)। রাব্বিকে ধরতে সাইমুনকে গ্রেফতার করা হয়েছে। সাইমুন রাব্বির বন্ধু।

তিনি বলেন, কয়েক বছর আগে রাব্বির জাতীয় পরিচয়পত্র দিয়ে সাইমুন তার স্ত্রী মিথিলার জন্য একটি সিম ক্রয় করে। ওই সিম ব্যবহার করায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করা হয়েছে।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, অন্য আসামিদের গ্রেফতারের জন্য সাইমুনকে আটক করা হয়েছে।

বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামিদের পরিচয় সামনে এসেছে। এরইমধ্যে বেশ কয়েকজন গ্রেফতার হয়েছেন। তবে এখন পর্যন্ত পলাতক এ হত্যা মামলার মূল আসামি নয়ন বন্ড ও রিফাত ফরাজী।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড