• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকার জেরে স্কুলছাত্রকে কুপিয়ে জখম

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ১৮:৪৮
আহত
গুরুতর আহত তৃতীয় শ্রেণির স্কুলছাত্র রাহাত শেখ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় পাওনা টাকার জেরে রাহাত শেখ (১০) নামে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত স্কুলছাত্র রাহাত শেখ ধীপুর গ্রামের শরীফ শেখের ছেলে।

শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টায় উপজেলার ধীপুর গ্রামে স্কুলে যাওয়ার পথে জনৈক সালাম মজুমদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত রাহাতের পারিবারিক সূত্রে জানা যায়, পাঁচ বছর পূর্বে রাহাত শেখের বাবা শরীফ শেখকে সৌদি আরব পাঠানোর কথা বলে তার কাছ থেকে ৩ লাখ ৫০ হাজার টাকা নেন ধীপুর এলাকার আদম ব্যবসায়ী শাহজাহান বেপারী। পরবর্তীতে শরীফ শেখকে সৌদি আরব পাঠাতে ব্যর্থ হয় শাহাজাহান বেপারী।

সৌদি আরব পাঠাতে ব্যর্থ হলে শরীফ বেপারী ও তার মা রিতা বেগম পাওনা টাকা ফেরত দিতে শাহজাহান বেপারীকে চাপ প্রয়োগ করেন। কিন্তু টাকা ফেরত না দিতে শাহজাহান বেপারী নানা ধরনের টাল-বাহানা করেন এবং বিভিন্ন সময়ে রাহাতের পরিবারকে হুমকিও প্রদান করেন। এরই জেরে শনিবার সকালে রাহাত শেখ স্কুলে যাওয়ার পথে সালাম মজুমদারের বাড়ির সামনে পৌঁছালে সিয়াম, সায়েম ও শাহজাহান বেপারী ধারালো ছুরি দিয়ে রাহাতের পেটে আঘাত করেন।

এ সময় রাহাতের আত্মচিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে রাহাতকে উদ্ধার করে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে ভর্তি করেন।

রাহাতের মা রিতা বেগম জানান, পাওনা টাকা চাইতে গেলে প্রায়ই শাহজাহান বেপারী আমাকে প্রাণনাশের হুমকি দিত এবং গালাগালি করত। এ সময় তিনি বলেন, তারা আমার ছেলেকে হত্যা করার জন্য ছুরি দিয়ে তার পেটে আঘাত করেন। রাহাতের ক্ষতস্থানে ৩৬টি সেলাই করা হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে টংগিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদার হোসেন জানান, এ ঘটনায় রাহাতের মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড