• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  যশোর প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ১৪:০৯
সড়ক দুর্ঘটনা
নিহত ট্রাকের হেলপার মনিরুল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার)

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। শনিবার (২৯ জুন) সকালে পৃথক এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার আব্দুল মজিদের ছেলে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম (৩০) এবং যশোরের ঝিকরগাছা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নসিমন চালক টুটুল (৪০)। আহত রানা হোসেন (৩০) যশোর সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ট্রাক চালক।

যশোর জেলা ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আলমগীর সিদ্দিকী আলম জানান, কুষ্টিয়া থেকে বালু ভর্তি একটি ট্রাক নিয়ে রানা ও মনিরুল যশোরে আসছিলেন। মাগুরা পার হয়ে হেলপার মনিরুল ইসলাম ট্রাক চালাতে থাকেন। শনিবার (২৯ জুন) ভোরে যশোর-মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বালুভর্তি ট্রাকটি উল্টে যায়।

খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ কেটে ট্রাকের মধ্যে থেকে রানা ও মনিরুল ইসলামকে উদ্ধার করে সাড়ে ৭টার দিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক হেলপার মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আর প্রাথমিক চিকিৎসা দিয়ে চালক রানাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন।

যশোর ফায়ার সার্ভিসের স্টাফ রিপোর্টার কিবরিয়া হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ কেটে ট্রাকের হেলপার ও ড্রাইভারকে বের করে হাসপাতালে নিয়ে যায়।

যশোর কোতয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) লিটন মিয়া হেলপার মনিরুল ইসলামের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে শার্শা থানার পুলিশ জানায়, বেলা ১১টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের জামতলায় বাসের ধাক্কায় টুটুল হোসেন নামে এক নসিমন চালক নিহত হয়েছেন।

শার্শা থানার পুলিশ জানায়, বেলা ১১টার দিকে ঝিকরগাছা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নসিমন চালক টুটুল তার নসিমনে গরু নিয়ে যশোর সাতক্ষীরা মহাসড়কের জামতলা দিয়ে বাগআঁচড়ায় যাচ্ছিলেন। এ সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড