• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকালে গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  কুমিল্লা প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ১২:৫৮
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কুমিল্লা বিবির বাজার সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে প্রশান্ত কুমার দাশ নামে একজন নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ জুন) ভোর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তাকে বৃহস্পতিবার বিকালে গ্রেফতার করা হয়েছিল। নিহত ব্যক্তি মাদক কারবারি ছিল এবং ঘটনাস্থল থেকে চার হাজার ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয় বলে বিজিবি জানিয়েছে।

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কুমিল্লা নগরীর মোগলটুলি এলাকার বাদল চন্দ্র দাশের ছেলে প্রশান্ত কুমার দাশকে বৃহস্পতিবার বিকালে আটক করা হয়।

মাদকের একটি চালান যাবে তার এ স্বীকারোক্তি অনুসারে তাকে নিয়ে গভীর রাতে বিজিবি বিবির বাজার সীমান্তে অভিযান চালায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা মাদক কারবারিদের একটি দল বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। বিজিবি পাল্টা গুলি চালালে প্রশান্ত আহত হয়। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে। পরে মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড