• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

  মহেশপুর প্রতিনিধি, ঝিনাইদহ

২৯ জুন ২০১৯, ১২:১১
মৃত্যু
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় প্রতিবেশী এক নারীর সঙ্গে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে স্বামী জান আলী বিশ্বাস। নিহতের নাম জুইস খাতুন (৩০)।

শুক্রবার (২৮ জুন) সকালে স্ত্রী জুইস খাতুনকে পিটিয়ে ও পরে গলাই ফাঁস দিয়ে হত্যা করে বলে অভিযোগ উঠেছে। দুপুরে থানা পুলিশ সংবাদ পেয়ে নিহত জুইস খাতুনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রতিবেশীরা জানান, শংকরহুদা গ্রামের মল্লিক বিশ্বাসের ছেলে জান আলীর সঙ্গে প্রতিবেশী এক নারীর র্দীঘদিন যাবত পরকীয়ার সম্পর্ক ছিল। এটা তার স্ত্রী জুইস খাতুন মেনে নিতে পারেনি। প্রতিবেশীরা আরও জানান, শুক্রবার সকাল ৯টার দিকে স্বামী-আর স্ত্রীর মধ্যে পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরে জান আলী তার স্ত্রীকে পিটিয়ে ও পরে প্রতিবেশী কুতুব আলীর বাড়ির টিনের ঘরের মধ্যে গলাই ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে।

নিহত জুইস খাতুনের বাবা আব্দার রহমান জানান, আমার মেয়ে তার স্বামীকে অনেক বার বোঝানোর চেষ্টা করেছে। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। আজ তারই কারণে আমার মেয়েকে পিটিয়ে ও গলাই ফাঁস দিয়ে মেরে ফেলা হলো।

থানা অফিসার ইনর্চাজ (ওসি) রাশেদুল আলম জানান, নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড