• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

  মেহেরপুর প্রতিনিধি

২৯ জুন ২০১৯, ০৪:২৫
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

দুইদল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ মনিরুল ইসলাম (৩০) নামের এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ জুন) দিবাগত রাত ২টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার কসবা কচুখালী গ্রামের মাঠে এই ‘বন্দুকযুদ্ধ’ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহত মনিরুল ইসলাম কসবা গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে। সন্ত্রাসী, চাঁদাবাজি ও বোমাবাজির ঘটনায় তার নামে গাংনী থানায় নয়টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান বলেন, কসবা ও কচুখালি গ্রামের মাঝামাঝি মাঠের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ শুরু হয়। খবর পেয়ে কসবা পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনাস্থলে যায়। পুলিশ পৌঁছার আগেই গোলাগুলি বন্ধ হয়। ঘটনাস্থলে মনিরুল ইসলামের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ। স্থানীয় লোকজন গিয়ে মনিরুলের পরিচয় নিশ্চিত করেন। ঘটনাস্থল থেকে মনিরুলের বাড়ি দুই কিলোমিটারের মতো দূরে।

‘বন্দুকযুদ্ধে’ জড়িতদের বিষয়ে তিনি বলেন, কারা এর সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। ‘বন্দুকযুদ্ধের’ সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড