• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

  খাগড়াছড়ি প্রতিনিধি

২৮ জুন ২০১৯, ২২:৩১
আটক
আটককৃত অহিদুর রহমান (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির রামগড় উপজেলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে অহিদুর রহমান (৪৫) নামে এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৭ জুন) রাতে রামগড় উপজেলার পাতাছড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত অহিদুর রহমান রামগড়ের পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মফিজুর রহমানের ছেলে।

ধর্ষিতা ও পুলিশ সূত্রে জানা যায়, অহিদুর রহমান ওই গৃহবধূর বাড়ির পাশের একটি বাগান দেখাশোনা করত। এই সুবাদে তাদের মধ্যে পরিচয় হয়। বৃহস্পতিবার রাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন ওই গৃহবধূ। এ সময় ঘরের জানালা দিয়ে প্রবেশ করে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে অহিদুর রহমান। পরে পাশে ঘুমিয়ে থাকা শিশু সন্তানসহ গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অহিদুরকে হাতেনাতে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান জানান, এ ব্যাপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রামগড় থানায় একটি মামলা দায়ের করেছে। এছাড়া ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একইসাথে ধর্ষক অহিদুর রহমানকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড