• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই যুবক নিহত

  বগুড়া প্রতিনিধি

২৮ জুন ২০১৯, ১২:৩৫
সড়ক দুর্ঘটনা
পাথর বোঝাই একটি ট্রাক বিকল ট্রাকটিকে ধাক্কা দেয় ( ছবি : দৈনিক অধিকার)

বগুড়া শহরতলীর বুজরুক বড়িয়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বগুড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আল আমিন (২৮) ও বিপ্লব হোসেন (৩০), পিতা মনছের আলী। তার বাড়ি বগুড়া সদর উপজেলার দিঘলকান্দি গ্রামে।

সকালে একটি নষ্ট ট্রাক মহাসড়কের পাশে থামিয়ে মেরামত করছিল। ওই ট্রাকের সামনে দুজন দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো -ট-২০-৫০৭৪) পেছন থেকে বিকল ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে বিকল ট্রাকের সামনে দাঁড়িয়ে থাকা দুইজন ঘটনাস্থলেই নিহত হন।

এ সময় পাথরবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় ওই ট্রাকের চালক ও হেলপার ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের সামনের অংশ কেটে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, বিকল ট্রাক মহাসড়কের পাশে থামিয়ে মেরামত করার সময় ওই ট্রাককে ধাক্কা দিলে দুজন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে।

ওডি/ এসএএফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড