• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে গৃহবধূকে নির্যাতনের দায়ে স্বামীসহ আটক ৪

  জামালপুর প্রতিনিধি:

২৮ জুন ২০১৯, ০০:২৩
জামালপুরে গৃহবধূকে নির্যাতন
জামালপুরে নির্যাতনের শিকার গৃহবধূ। (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের মাদারগঞ্জে স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা করায় গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। মাদারগঞ্জ পৌরসভার বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামে হওয়া এই নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ এসে নির্যাতিতা নারীর অভিযুক্ত স্বামী ও শ্বশুরসহ মোট ৪ জনকে আটক করে।

স্থানীয়দের মতে, মাদারগঞ্জ পৌরসভার চর বওলা গ্রামের কৃষক দুদু প্রামানিকের মেয়ে ইয়াসমীন আক্তারের সঙ্গে গত পাঁচ বছর আগে একই পৌরসভার বালিজুড়ি পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা টগর ফকিরের পুত্র মাজেম ফকিরের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ৪ বছর বয়সী একটি কন্যা সন্তান আছে।

নির্যাতিতা নারীর বাবা দুদু প্রামানিক জানান, সম্প্রতি হার্ডওয়ার ব্যবসায়ী মাজেম তার কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করেন। পরে যৌতুক না পেয়ে সে ইয়াসমীনকে মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। যার প্রেক্ষিতে গত এক সপ্তাহ আগে আদালতে স্বামীর বিরুদ্ধে একটি যৌতুকের মামলা দায়ের করেন ইয়াসমীন। এসবের প্রেক্ষিতে গত মঙ্গলবার (২৫ জুন) সকালে সমঝোতার কথা বলে তাকে বাড়িতে ডেকে নেয় স্বামী ও তার শ্বশুর বাড়ির লোকজন। পরবর্তীতে ইয়াসমীনকে সুপারি গাছের সঙ্গে বেঁধে তার ওপর ব্যাপক নির্যাতন চালায় স্বামী ও তার পরিবার।

পরিবারের দাবি, ঘটনাটি এরই মধ্যে মাদারগঞ্জ থানা পুলিশকে জানানো হলেও তারা তাৎক্ষণিক কোনো ব্যবস্থা নেয়নি। যে কারণে স্থানীয় লোকজন ইয়াসমীনকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাদারগঞ্জ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন :- সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

যদিও বুধবার (২৬ জুন) রাতে ইয়াসমীনকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পরদিন ভোরে পুলিশ এসে অভিযুক্ত স্বামী মাজেম ফকির, শ্বশুর টগর ফকির, ভাসুর শাহজাহান ও তার স্ত্রী ছানোয়ারা বেগমকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার ইয়াসমীন বাদী হয়ে স্বামীসহ পরিবারের চার সদস্যের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড