• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

২৭ জুন ২০১৯, ২২:৫৩
আহত
আহত রাসেল ভুইয়া (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এনএফসি রেস্তোরায় রাসেল ভুইয়া (৩০) নামে এক যুবককে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এনএফসি রেস্তোরায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ওই রেস্তোরার মালিক ফারুক হোসেনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আইয়ুব প্লাজায় অবস্থিত এনএফসি রেস্তোরায় বৃহস্পতিবার বিকালে খাবার খেতে আসেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুধঘাটা গ্রামের বাসিন্দা সিরাজুল হক ভুইয়ার ছেলে রাসেল ভুইয়া।

রেস্তোরায় রাসেলকে দেখেই বাড়িমজলিশ এলাকার বিশাল, আরাফাত ও কোরবানপুর এলাকার ইমরান, রাসেলসহ ৫-৭ জন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়।

আহত রাসেল ভুইয়াকে প্রথমে সোনারগাঁও সেবা জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁও থানার পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের হোসেন। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ওই রেস্তোরার মালিক ফারুক হোসেনকে আটক করেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড