• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিডিবির বিরুদ্ধে অফিসে বসেই বিল তৈরির অভিযোগ

  কলারোয়া প্রতিনিধি, সাতক্ষীরা

২৭ জুন ২০১৯, ২২:১৭
ভুক্তভোগী জনগণ
ভুক্তভোগী জনগণ (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়ায় সরেজমিনে মিটার রিডিং না করে অফিসে বসে বিল তৈরি করার ঘটনায় গ্রাহকদের অভিযোগের পর সরেজমিনে এসে মিটার রিডিং করে ইউনিট লিখে নিয়েছে পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ড-পিডিবির কর্মীরা।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে কলারোয়া উপজেলা পিডিবি সাব-জোনাল অফিসের তদন্তকারী টিমের নেতৃত্বে উপজেলার ৯ নম্বর হেলাতলা ইউনিয়নের দামোদরকাটি এরিয়া কোড নম্বর ৮৯৫ এ পুনরায় মিটার রিডিং কার্যক্রম শুরু করে।

স্থানীয় পিডিবির উপজেলা সহকারী জেনারেল ম্যানেজার আবু বকর ‘দৈনিক অধিকারকে’ বলেন, গ্রাহকের অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় তদন্ত কমিটি গঠন করে সরজমিনে গিয়ে পুনরায় মিটার রিডিং নিয়ে বিল প্রস্তুত করা হবে। আশা করি পরবর্তীতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আর ঘটবে না।

উল্লেখ্য, গত ২৫ জুন মঙ্গলবার মে মাসের বিদ্যুৎ বিল দেয় পল্লী বিদ্যুৎ সমিতি। সে বিল দেখে রীতিমতো ঘাবড়ে যায় গ্রাহকরা। কারণ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের কেউ মিটার রিডিং না করেই তৈরি করে সে বিল। প্রতিটি বিলেই মিটারে চলমান ইউনিট ছাড়া অন্তত ৩০ ইউনিট বেশি লেখা হয়েছে। এ ঘটনায় গত ২৬ জুন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে অভিযোগ করে ভুক্তভোগীরা। তার প্রেক্ষিতে আজ সরেজমিনে মিটার রিডিং করে সঠিক ইউনিট পরিমাণ লিখে নিয়েছে কর্তৃপক্ষ।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড