• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিনব কায়দায় দিনদুপুরে জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি!

  যশোর প্রতিনিধি

২৭ জুন ২০১৯, ২০:৫৬
চুরি
দিনে-দুপুরে চুরির ঘটনায় প্রিয়াঙ্গন জুয়েলার্সের সামনে স্থানীয়দের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

যশোর জেলার কোতোয়ালি মডেল থানার পাশে অবস্থিত একটি জুয়েলার্সে দিনেদুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে প্রিয়াঙ্গন জুয়েলার্সে এ ঘটনা ঘটে। দোকানের মালিকের দাবি এ ঘটনায় প্রায় একশো ভরি সোনা চুরি হয়েছে।

উদ্ধারকৃত ভিডিও ফুটেজের দৃশ্যের বর্ণনা দিয়ে পুলিশ জানায়, যশোর কোতোয়ালি মডেল থানার উত্তরপাশে প্রিয়াঙ্গন জুয়েলার্সে চুরির ঘটনায় ৭ থেকে ৮ জনের একদল চোর অংশ নেয়। প্রায় সাড়ে ৩টার সময় দোকানের সামনে এসে বসে কয়েকজন যুবক। এর কয়েক সেকেন্ডের ব্যবধানে সেখানে এসে জড়ো হয় আরও কয়েকজন। তাদের একজনের হাতে ভাঁজ করা একটা বড় থ্রিপল।

এ সময় তারা দোকানের সামনে দাঁড়িয়ে থ্রিপলের ভাঁজ খুলে দোকানের সামনের অংশটি আড়াল করে ফেলে। রাস্তা থেকে দেখলে মনে হবে যেন তারা থ্রিপলটি ভাঁজ করছে। এর মধ্যেই তালা ভেঙে সাটার খুলে দোকানে ঢুকে পড়ে লাল গেঞ্জি ও মাথায় টুপি পরা এক যুবক। দোকানের ভেতরের সিসি ক্যামেরায় তখন বিকাল ৩টা ৫২ মিনিট। দোকানে ঢুকেই মুখে মাস্ক পরে নেয় সে। এরপর ১০ মিনিটের মধ্যেই দোকানের ভেতর থেকে বিভিন্ন স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনায় চোরেদের ফেলে যাওয়া আলামত এবং দোকানের দুটি সিসি ক্যামেরা উদ্ধার করেছে পুলিশ।

চুরির ঘটনার পর প্রিয়াঙ্গন জুয়েলার্স পরিদর্শনে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন সিকদার (ছবি : দৈনিক অধিকার)

দোকানের মালিক অমিত রায় আনন্দ বলেন, ‘বাড়ি পৌঁছানোর ১৫ মিনিটের মধ্যে চুরির খবর পেয়ে ফিরে আসি। আমার দোকানে কোনো কর্মচারী নেই। আমি নিজেই দোকান চালাই। কত সোনা চুরি হয়েছে হিসাব না করে কোনো কিছু বলতে পারছি না, হয়তো ১শ ভরি হবে।’

যশোর জেলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি সঞ্জয় চন্দ্র জানিয়েছেন, এ ঘটনা নিয়ে প্রমমবারের মতো দুপুরে লুটের ঘটনা ঘটল। পুলিশ দ্রুত সোনা উদ্ধার করতে না পারলে যশোরে সোনার ব্যবসা করা কঠিন হবে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন সিকদার ও যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) সমীর কুমার বিশ্বাসসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা। এ সময় শেখ সালাহ উদ্দিন সিকদার জানান, চোরদের ফেলে যাওয়া আলামত উদ্ধার করা হয়েছে। সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। ৩০ থেকে ৪০ ভরি সোনা চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় নিয়মিত মামলা হবে এবং আসামিদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড