• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরগুনায় নেওয়া হচ্ছে রিফাতের মরদেহ

  বরগুনা প্রতিনিধি

২৭ জুন ২০১৯, ১৭:০৩
নিহত
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গ থেকে রিফাতের মরদেহ নিতে প্রস্তুত বন্ধু ও স্বজনরা (ছবি : দৈনিক অধিকার)

প্রকাশ্যে স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা রিফাত শরীফের (২৫) মরদেহ নিয়ে বরিশাল থেকে বরগুনার উদ্দেশে রওনা দিয়েছেন বন্ধু ও স্বজনরা।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ফরেনসিক বিভাগের মর্গ থেকে মরদেহ অ্যাম্বুলেন্সে করে সড়কপথে রওনা দেন তারা।

এ সময় মরদেহের সঙ্গে থাকা নিহতের বন্ধু মঞ্জুরুল আলম জন বলেন, বরগুনায় রিফাতের স্বজন, বন্ধু ও এলাকাবাসী অপেক্ষায় রয়েছেন। তার মরদেহ দেখানোর পর আশা করা হচ্ছে বাদ আসর জানাজা সম্পন্নের পর দাফন করা হবে। দাফনের স্থান এখনো চূড়ান্তভাবে নির্ধারণ করা হয়নি।

এর আগে শেবাচিম হাসপাতালে মরদেহ রাখার কক্ষ থেকে সকাল ১০টার দিকে নিহত রিফাত শরীফের মরদেহ মর্গে নিয়ে আসা হয়। সেখানে বেলা ১১টা ১০ মিনিট থেকে পৌনে ১২টা পর্যন্ত চলে ময়না তদন্তের কার্যক্রম।

ময়না তদন্ত চলাকালীন রিফাতের চাচা ছালাম শরীফ, মামা মোস্তফা আলম, শ্বশুর মোজাম্মেল হোসেন কিশোরসহ অর্ধশত বন্ধু ও স্বজনরা মর্গ এলাকায় অবস্থান করেন। এদের মধ্যে অনেক বন্ধু ও বড় ভাইয়েরা কান্নায় ভেঙে পড়েন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টায় দিনে দুপুরে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রীর সামনে রিফাতকে কুপিয়ে জখম করে নয়ন বন্ড ও তার সহযোগীরা। গুরুতর আহত রিফাতকে প্রথমে বরগুনা সদর হাসপাতালের পরে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এরপরে সেখানে বিকাল সোয়া ৪টার দিকে অপারেশন থিয়েটারে অস্ত্রোপচারের সময় রিফাতের মৃত্যু হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড