• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আধিপত্য নিয়ে আ. লীগের দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া

  ঝিনাইদহ প্রতিনিধি

২৭ জুন ২০১৯, ১৬:৪৪
আওয়ামী লীগ
আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার পর ভাঙচুর (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের হাটগোপালপুর বাজারে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ভাঙচুর করা হয় উভয়পক্ষের অন্তত ছয়টি দোকান।

পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাউন্ড রাবার বুলেট ও ৩ রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানায়, জেলা সদরের হাটগোপালপুর বাজারে আধিপত্য বিস্তার নিয়ে পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান নিজামুল গনি লিটু এবং সাবেক চেয়ারম্যান ও অপর আওয়ামী লীগ নেতা বিকাশ বিশ্বাসের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে বেশ কয়েকদিন ধরে বাজারের বাস-কাউন্টার দখল নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা দেখায় দেয়।

তারই প্রেক্ষিতে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাজারে অবস্থান নেয়। পরে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে উভয় গ্রুপের লোকজনসহ প্রায় ছয়টি দোকান ভাঙচুর ও কয়েক লক্ষাধিক টাকার মালামাল লুট করা হয়।

ঝিনাইদহ সদর থানা ওসি মিজানুর রহমান জানান, সে সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চার রাউন্ড রাবার বুলেট ও তিন রাউন্ড টিয়ার গ্যাস নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড