• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০০ টাকার জন্য খালাতো ভাইকে হত্যা

  সারাদেশ ডেস্ক

২৬ জুন ২০১৯, ২২:১৭
আটক
আটককৃত ঘাতক পারভেজ ওরফে কালা ( ছবি : সংগৃহীত )

কুমিল্লার লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও বাগবাড়ি এলাকায় পাওনা ১০০ টাকা চাওয়ায় নজরুল ইসলাম (১৯) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে। পরে বুধবার (২৬ জুন) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নজরুল।

এ ঘটনায় ঘাতক পারভেজ ওরফে কালাকে (২০) আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। নিহত মো. নজরুল ইসলাম লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও বাগবাড়ি গ্রামের মো. আলী আকবরের ছেলে।

স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন আগে ঘাতক পারভেজ ওরফে কালা তার খালাতো ভাই নজরুল ইসলামের কাছ থেকে ১০০ টাকা ধার নেয়। পরে মঙ্গলবার রাতে পাওনা টাকা চাওয়া নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কালা ঘর থেকে ছুরি এনে নজরুলের পেটে আঘাত করলে নজরুল গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা নজরুলকে উদ্ধার করে প্রথমে লাকসাম সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মারা যায় নজরুল।

এ বিষয়ে লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় নিহত নজরুলের বাবা মো. আলী আকবর বাদী হয়ে পারভেজ ওরফে কালাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পরে ঘাতককে আটক করে কুমিল্লা আদালতে পাঠানো হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড