• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গফরগাঁওয়ে হত্যা মামলাসহ পরোয়ানাভুক্ত পাঁচ আসামি গ্রেফতার

  গফরগাঁও প্রতিনিধি

২৬ জুন ২০১৯, ২১:০৭
গ্রেফতার
পুলিশের অভিযানে হত্যা মামলাসহ পরোয়ানাভুক্ত পাঁচ আসামি (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের গফরগাঁওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলাসহ পরোয়ানাভুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) রাতে উপজেলার পাকাটি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মিজানুর রহমান হিরা মেম্বারের ছেলে তরিকুল ইসলাম হিরা, পাঁচুয়া গ্রামের আব্দুল মান্নান ও তার ছেলে নজরুল ইসলাম, শামছুল আলম ও আব্দুস সালামের ছেলে সোহরাব উদ্দিন।

থানা সূত্রে জানা যায়, গফরগাঁও থানা পুলিশের এসআই মো. রুবেল হোসেন, এসআই আহসান হাবীব, এএসআই আব্দুস সাত্তার ও সঙ্গীয় ফোর্স মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাকাটি গ্রামে অভিযান চালিয়ে মিজানুর রহমান হিরা মেম্বারের ছেলে ও হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামি তরিকুল ইসলাম হিরাকে গ্রেফতার করে। পরে অপর একটি পারিবারিক মামলার পরোয়ানাভুক্ত আসামি পাঁচুয়া গ্রামের আব্দুল মান্নান ও তার ছেলে নজরুল ইসলাম, শামছুল আলম এবং সোহরাব উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গফরগাঁও থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, গ্রেফতারকৃতদের বুধবার (২৬ জুন) দুপুরে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশের এ বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড